1. admin@durnitirsondhane.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
প্রতারক সরোয়ার কামাল গ্রেফতার। বেইলি রোডে রেস্তোঁরায় আগুনের ঘটনায় প্রধানমন্ত্রীকে মোদির চিঠি রাজধানীর গাউসুল আজম মার্কেটে আগুন, নিয়ন্ত্রণের চেষ্টা। অসহায় তিশার বাবার পাশে দাঁড়ালেন সিনেমার নায়ক রাসেল মিয়া বেগমগঞ্জ উপজেলা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনসারীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাইফুল ইসলাম নোয়াখালী জেলা সংবাদদাতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নৌকা প্রতিকে ঐক্য করার লক্ষ্য ও বেগমগঞ্জে উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন নিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আনসারী। নোয়াখালীতে আবুল খায়ের এন্ড আদার্স এর রিটেলার সম্মেলন এবং অভিবাদন অনুষ্ঠান অনুষ্ঠিত। বেগমগঞ্জে পাঁচ শিক্ষক এমপিওভুক্তিতে দুর্নীতি, প্রধান শিক্ষক। ঢাকা ১৮ আসনে আওয়ামী সমর্থীত প্রার্থীকে হারিয়ে সতন্ত্র প্রার্থী কেটলী প্রতিক বিজয়ী। মৌসুমি হামিদকে নিয়ে রাসেল মিয়ার প্রেম। গুলশান বনানী এলাকায় বেপরোয়া অপরাধী চক্র।

অসহায় তিশার বাবার পাশে দাঁড়ালেন সিনেমার নায়ক রাসেল মিয়া

  • আপডেট সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৪ বার পঠিত

প্রতিবেদকঃ আলোচিত তিশা মোস্তাক এর ঘটনাকে কেন্দ্র করে ভারচুয়াল প্লাটফর্মে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে,কন্যা তিশাকে ঘরে ফিরিয়ে আনতে,দারে দারে ঘুরছেন তিশার বাবা।গতকাল বিএফডিসিতে এসে রাসেল মিয়ার সাথে দেখা করে কান্নায় ভেঙ্গে পড়েন তিশা বাবা।তিনি দাবি করেন আমার মেয়ে তিশাকে জিম্মি করে আটকিয়ে রেখেছেন।আমার মেয়ে মানসিক রুগী হয়ে গিয়েছে বলে দাবি করেন। তিশাকে তার বাবার কাছে ফিরিয়ে দিতে রাসেল মিয়া তার পাশে থাকার প্রতিশ্রুতি দিলেন এবং আজ দুপুরের দিকে রাসেল মিয়া তিশার বাবাকে ডিবি প্রধান হারুন অর রশিদ এর কাছে নিয়ে যান।ডিবি প্রধান হারুন সাহেব বিষয়টি আমলে নেন। সঠিক বিচার পাওয়ার আস্বস্ত করেন,তিশার বাবা রাসেল মিয়া কে ধন্যবাদ দিয়ে বলেন শিল্পীরা শুধু সিনেমার নায়ক নয় বাস্তবেও যে অসহায় মানুষের পাশে থাকতে পারেন রাসেল মিয়া তাঁর প্রমান। এই দিকে রাসেল মিয়া তিশা এবং মোস্তাককে নিয়ে তার ভেরিফাই আইডিতে লিখেন
আমি রাসেল মিয়া সরি🙏
এই দম্পতির ভিডিও সামনে আসলে,সমাজের দায়িত্ববান বাবা,মায়েরা নিজেদের স্কুল/কলেজে পড়ুয়া মেয়েদের নিয়ে আতংকিত মুহূর্তেই চিন্তিত হয়ে পড়ছেন!এই দম্পতির ভিডিও দেখে দেখে বহু মেয়েরা ভাইরাল হওয়ার নেশায় এই ধরনের সামাজিক অগ্রহণযোগ্য ঘটনা ঘটাতে আগ্রহী হয়ে উঠছেন! তিশা এবং মোস্তাক সাহেব এর এই ঘটনার জন্য আজকের সমাজের বাবা-মায়েরা প্রাপ্ত বয়স্ক ছেলেমেয়েদের সামনে চক্ষু লজ্জায় পরতে হচ্ছে!তিশা এবং মোস্তাক সাহেবকে আমি অনুরোধ করবো,আপনারা সংসার করুন,আপনারা আপনাদেরকে নিয়ে ভালো থাকার চেষ্টা করুন,দয়া করে মিডিয়ার সামনে এসে হৈচৈ করে নিজেদেরকে এখানে সাধু প্রমান করার প্রয়োজন নেই!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD