1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহ সদর সার্কিট হাউজ এলাকা থেকে হত্যা মামলার প্রধান সহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর র‍্যাব -৬ সিপিসি-১ যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি আতিকুর গ্রেফতার। যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান বিজয়ী যারা। খুলনায়৷র‍্যাব-৬ কর্তৃক দেশীয় তৈরী ১টি ওয়ানশুটার গান সহ আটক-১ যশোর বেনাপোলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক ব্যাবসায়ী আটক, র‍্যাব-৬, ফুলতলা পাবলিকিয়ান’র দায়িত্বে পারভেজ ও তাসনিম। যশোরে সাতদিন ব্যাপী এস এমই পণ্য মেলার উদ্ধোধন বিজিবি’তে চাকুরী দেওয়ার নামে ২ প্রতারক আটক করে যশোর র‍্যাব -৬ যশোর সদর থেকে ১৯,৮০০ পিচ ইয়াবা সহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৬ যশোর বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান এফ এম বিপুল ফারাজী ও সরদার অলিয়ার রহমান বিজয়ী।

কল্যাণ পার্টির ইব্রাহিম বহিষ্কার নতুন কমিটির ঘোষনা।

  • আপডেট সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত
বহি:স্কৃত কল্যাণ পাটির চেয়ারম্যান সৈয়দ ইব্রাহিম

দুর্নীতির সন্ধানে: সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে ‘বাংলাদেশ কল্যাণ পার্টি’র চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার করে নতুন কমিটি গঠন করা হয়েছে। দলের ভাইস চেয়ারম্যান শামছুদ্দিন পারভেজকে নতুন কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিব মুহাম্মদ আবু হানিফকে ভারপ্রাপ্ত মহাসচিব করা হয়েছে। ৪১ সদস্যবিশিষ্ট কল্যাণ পার্টির নতুন কমিটিতে ৫ জন ভাইস চেয়ারম্যান, একজন অতিরিক্ত মহাসচিব, ৮ জন যুগ্ম মহাসচিব, ৬ জন সহকারী মহাসচিব ও ১৯ জন সদস্য করা হয়েছে। নতুন কল্যাণ পার্টি বিএনপির নেতৃত্বে যুগপৎ আন্দোলনে থাকা সমমনা ১২ দলীয় জোটের সঙ্গে রাজপথে থাকবে।

রবিবার (১০ডিসেম্বর) দলটির নতুন কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামছুদ্দিন পারভেজ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, দলের নির্বাহী কমিটির অধিকাংশের মতামতকে তোয়াক্কা না করে অফিস নোটিশ ব্যতীত যুক্তফ্রন্ট নামে নির্বাচনী জোটে যোগদান করায় দলের দুই-তৃতীয়াংশ সদস্যের সিদ্ধান্ত অনুযায়ী মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বীর প্রতীককে বাংলাদেশ কল্যাণ পার্টির সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া দলের নির্বাহী কমিটির সদস্যদের সমন্বয়ে বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়। পরবর্তীতে পুনর্গঠিত নির্বাহী কমিটির সর্বসম্মত সিদ্ধান্তক্রমে দলীয় নীতি নৈতিকতা ও আদর্শকে উপেক্ষা করে ব্যক্তিগত লোভ ও স্বার্থসিদ্ধির জন্য যুক্তফ্রন্ট গঠন করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ায় পার্টির সাবেক চেয়ারম্যানকে প্ররোচিত করায় পার্টির সাবেক মহাসচিব আব্দুল আউয়াল মামুন এবং সাবেক অতিরিক্ত মহাসচিব আব্দুল্লাহ আল হাসান সাকিবকেও পার্টি থেকে স্থায়ী বহিষ্কার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD