1. admin@durnitirsondhane.com : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

দেশে ফিরছেন বেবী নাজনীন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৫৫ বার পঠিত
দেশে ফিরছেন বেবী নাজনীন

৯০ দশকের অন্যতম কণ্ঠশিল্পী লম্বা সময় ধরেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। দেশ ছেড়ে পরবাসে থেকেও তিনি বরাবরই জড়িয়ে আছেন বাংলা গানে। বিদেশের বেশিরভাগ সাংস্কৃতিক অনুষ্ঠানে তার সরব উপস্থিতি ও পরিবেশনা প্রবাসীদের মুগ্ধ করে।

আশার কথা, চলতি বছরের শেষ দিকে ব্ল্যাক ডায়মন্ডখ্যাত এই শিল্পী ফিরছেন জন্মস্থানে। বোনের জন্মদিনে এমনটাই জানান বেবীর ছোট ভাই সাংবাদিক এনাম সরকার।

‌‘এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল’-খ্যাত এই সংগীত তারকার জন্মদিন মঙ্গলবার (২৩ আগস্ট)। পারিবারিক সূত্রে জানা গেছে, দিনটিকে ঘিরে নিউ ইয়র্কের বাংলা কমিউনিটিতে বেশ কিছু আয়োজন রয়েছে।

এছাড়া আগামী ২ থকে ৪ সেপ্টেম্বর শিকাগোতে অনুষ্ঠিতব্য ৩৬তম ফোবানা কনভেনশন ২০২২-এ পারফর্ম করবেন এই উত্তরবঙ্গে দোয়েল।

ঐ রংধনু থেকে কিছু কিছু রং এনে দাওনা, ও বন্ধুরে তুই কতদূরে, মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে, আমার ঘুম ভাঙ্গাইয়া গেলরে মরার কোকিলে, দুচোখে ঘুম আসে না, কাল সারারাত ছিল স্বপনেরও রাত, ও বন্ধু তুমি কই কই রে, কই গেলা নিঠুর বন্ধুরে সারা বাংলায় খুঁজি তোমারে- এমন অনেক জনপ্রিয় গানের মাধ্যমে চার দশকেরও বেশি সময় ধরে বেবী নাজনীন সমৃদ্ধ করেছেন বাংলা গানের ভাণ্ডার। আধুনিক গানের বাজারে সর্বাধিক সংখ্যক একক অ্যালবামের শিল্পী বেবী নাজনীন সমানতালে প্রতিনিধিত্ব করেছেন বেতার, টেলিভিশন, চলচ্চিত্র এবং দেশ-বিদেশের কনসার্টে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD