1. admin@durnitirsondhane.com : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মানব পাচার মামলায় রিতা বেগমের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত বেনাপোলে রেল ষ্টেশনে র‌্যাব-৬ এর অভিযানে বিদেশী মদ সহ মালামাল জব্দ, আদায় রাজস্ব । যশোর র‍্যাব-৬ সাতক্ষীরা কলারোয়া সীমান্তে অভিযানে মাদক ব‍্যবসায়ী গ্রেফতার। ম নিয়মিত কাঁচা বাদাম ও ছোলা খেলে যা ঘটবে আপনার শরীরে জেনে নিন। অভয়নগরে ভৈরব নদীর তীরে মিলল গলাকাটা লাশ! বাংলাদেশ মানবাধিকার কমিশন কার্যকর দেখতে চায় জাতিসংঘ। জাতীয় মানবাধিকার সেবা সমূহ । খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি নজরুল, সম্পাদক রিজভী। যু’বকরা বৌ’দিদের পছন্দ করে যে ছয়টি কারণে। বিশ্বশান্তি ও ঐক্য কামনায় শেষ হলো আখেরি মোনাজাত।

ফরাসি তারকা বেঞ্জামিন মেন্দির বিরুদ্ধে তিন নারীকে ধর্ষণের অভিযোগ, বিচার কার্য শুরু।।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৭১ বার পঠিত
আদালতে প্রবেশ করছেন মেন্দি। ছবি : এএফপি
আদালতে প্রবেশ করছেন মেন্দি। ছবি : এএফপি

আন্তর্জাতিক নিউজ:ম্যানচেস্টার সিটির ফরাসি তারকা বেঞ্জামিন মেন্দির বিরুদ্ধে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগের বিচার শুরু হয়েছে। গতকাল সোমবার চেশায়ারের আদালতে তার বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন ১৩ জন নারী। শুনানিতে আইনজীবীরা অভিযোগ করেছেন, এক রাতেই মোট তিন নারীকে ধর্ষণ করেন ২৮ বছর বয়সী ডিফেন্ডার। অভিযোগনামায় আরো বলা হয়, নারীদের ওপর আক্রমণের সময় মেন্দি ‘পশু’র মতো আচরণ করেন।

২০১৭ সালে মোনাকো থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন বেঞ্জামিন মেন্দি। ডিফেন্ডারদের দলবদলে সেটা ছিল বিশ্বরেকর্ড। কিন্তু ধর্ষণের অভিযোগ প্রমাণিত হলে তিনি কঠোর শাস্তি পাবেন এবং ক্যারিয়ার পড়বে হুমকির মুখে। আদালতের শুনানিতে বলা হয়, তিনি খ্যাতি ও সম্পদ ব্যবহার করে নারীদের লোভ দেখিয়ে নিজের বাসায় এনে ধর্ষণ করেছেন। এতে মেন্দিকে সহযোগিতা করেছেন তার ‘বন্ধু’ ৪১ বছর বয়সী লুইস সাহা মাত্তুরিয়ে। দুজনে মিলে এসব নারীর সঙ্গে নির্দয় আচরণ করেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান জানিয়েছে, মেন্দির বাসায় পুল পার্টির পর এবং একটি নৈশ ক্লাব মিলিয়ে এক রাতে মোট তিন নারীকে ধর্ষণ করেছেন। তার বাসার দরজা এমনভাবে প্রস্তুত করা হয়েছে, যেখান থেকে ভিকটিম নারীরা পালাতেও পারতেন না। সেই সব নারীর সঙ্গে নির্দয় আচরণকে মেন্দি ‘খেলা’ মনে করতেন। সেই সঙ্গে নিজেকে প্রভাবশালী উল্লেখ করে বলতেন, তার কিছুই হবে না। যদিও মেন্দি সব অভিযোগ আদালতে অস্বীকার করেছেন।

আইনজীবী টিমোথি-ক্রো আরো বলেন, লুইস সাহা মাত্তুরিয়ের কাজ ছিল তরুণীদের ফাঁদে ফেলে তাদেরকে নির্যাতনের পরিবেশ সৃষ্টি করা। এ ক্ষেত্রে ১৭ থেকে ১৮ বছর বয়সী তরুণীদের লক্ষ্যবস্তু বানাতেন, যারা একদম মাতাল হয়ে পড়তেন, এত বেশি মদ পান করতেন যেকোনো কিছু মনে রাখতে পারতেননা এবং ঘুমিয়ে পড়তেন। এর মধ্যে বেশির ভাগ ঘটনাই ঘটেছে করোনাভাইরাস মহামারিতে লকডাউন চলাকালে বাসায় আয়োজন করা পার্টিতে যোগদানের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD