1. admin@durnitirsondhane.com : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :

বিয়ের পিঁড়িতে টিভি অভিনেত্রী ‘ঊষশী’ অভিনয়কে বিদায়।

  • আপডেট সময় : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ২৪ বার পঠিত

বিনোদন ডেস্কঃবিয়ের পিঁড়িতে টিভির ‘ঊষশী’, বিদায় জানাচ্ছেন অভিনয়কে
অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়
বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। কলকাতার টিভি নাটকের জনপ্রিয় চরিত্র ‘ঊষশী’ খ্যাত রুশা আগামী ১৯ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন। খবরটি প্রকাশ হওয়ার পর থেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তাঁর ভক্তরা। অনেকের প্রশ্ন, পাত্র কে? রিপোর্ট বলছে অণুরণ রায় চৌধুরীকে বিয়ে করতে চলেছেন তিনি। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অণুরণ রায়চৌধুরী। চাকরিসূত্রে আমেরিকায় থাকেন রুশার হবু স্বামী। বিয়ে নিয়ে নাকি বেশ উৎসাহিত টেলি অভিনেত্রী। এক সপ্তাহের মধ্যেই বিয়ে। স্বাভাবিকভাবেই বর্তমানে প্রবল ব্যস্ত তিনি। শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে তাঁর বাড়িতে।

বিয়ের দিন কিভাবে সাজতে চলেছেন? এক সংবাদ মাধ্যমের প্রশ্ন শুনে রুশা বলেন, ‘আমি বিয়েতে একটু অন্যভাবে সাজতে চাই।’ বেনারসি নয়, কাঞ্জিভরম পরে সঙ্গে সোনার গয়না পরবেন অভিনেত্রী। পায়ে আলতা পরবেন বলেও জানিয়েছেন রুশা।

জনপ্রিয় চরিত্র ‘ঊষশী’তে রুশো চট্টোপাধ্যায়
আজকাল ক্রস কালচারের যুগ। ফলে বাঙালি বিয়েতেও সংগীত, মেহেন্দির অনুষ্ঠান হয়। অনেকে আবার পাশ্চাত্যের রীতি মেনে ব্যাচেলরেটও করেন। তবে রুশা চট্টোপাধ্যায় কিন্তু খাঁটি বাঙালি মতে বিয়ে করতে চলেছেন। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আইবুড়ো ভাত, আলতা পরানোর অনুষ্ঠান হবে। তবে মেহেন্দি বা সংগীতের অনুষ্ঠান হবে না তাঁর বিয়েতে। বিয়ের মেন্যুতে নাকি বিরিয়ানি এবং কবিরাজি থাকছে। ওই দুটো খাবার খেতে ভালোবাসেন টেলি নায়িকা।

আগামী ২২ জানুয়ারি রুশার বিয়ের রিসেপশন বলেই জানা গেছে। ওই দিন অবশ্য শাড়ি পরছেন না তিনি। বরং গোলাপিরঙা লেহেঙ্গা পরবেন ওই অনুষ্ঠানে। জমিয়ে আনন্দ করার প্ল্যান আছে তাঁর। তবে বিয়ের পর কিন্তু আর কলকাতায় থাকছেন না অভিনেত্রী। বরং স্বামীর হাত ধরে আমেরিকায় পাড়ি দেবেন তিনি। জানা গেছে, ফেব্রুয়ারি মাসেই বিদেশে চলে যাচ্ছেন তিনি। এক সংবাদপত্রকে অভিনেত্রী জানিয়েছেন, হানিমুনের জন্য গ্রিস বা ইতালিতে যাবেন তিনি। দেশ ছাড়ছেন, তাই স্বাভাবিকভাবেই বাংলা বিনোদন জগৎকেও বিদায় জানাচ্ছেন রুশা।

প্রসঙ্গত, ২০০৯ সালে ওগো বধূ সুন্দরী সিরিয়ালে কাজ করেছিলেন রুশা চট্টোপাধ্যায়। ২০১৩ সালে ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে দেখা যায় তাঁকে। ওই সিরিয়ালের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। হয়ে ওঠেন সকলের প্রিয় ঊষশী। ২০১৬ সাল পর্যন্ত চলেছিল সিরিয়ালটির এরপর তোমার জন্য নামের একটি ধারাবাহিকে কাজ করেন। ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত সাত ভাই চম্পা ধারাবাহিকে কাজ করেছেন তিনি। ২০১৯ থেকে ২০২২ পর্যন্ত মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে কাজ করেন রুশা। পাশাপাশি, শ্রীময়ী সিরিয়ালেও কাজ করছিলেন তিনি।

সূত্র : এই সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD