1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহ সদর সার্কিট হাউজ এলাকা থেকে হত্যা মামলার প্রধান সহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর র‍্যাব -৬ সিপিসি-১ যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি আতিকুর গ্রেফতার। যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান বিজয়ী যারা। খুলনায়৷র‍্যাব-৬ কর্তৃক দেশীয় তৈরী ১টি ওয়ানশুটার গান সহ আটক-১ যশোর বেনাপোলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক ব্যাবসায়ী আটক, র‍্যাব-৬, ফুলতলা পাবলিকিয়ান’র দায়িত্বে পারভেজ ও তাসনিম। যশোরে সাতদিন ব্যাপী এস এমই পণ্য মেলার উদ্ধোধন বিজিবি’তে চাকুরী দেওয়ার নামে ২ প্রতারক আটক করে যশোর র‍্যাব -৬ যশোর সদর থেকে ১৯,৮০০ পিচ ইয়াবা সহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৬ যশোর বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান এফ এম বিপুল ফারাজী ও সরদার অলিয়ার রহমান বিজয়ী।

বেনাপোল পুলিশের বিশেষ অভিযানে ২ জন চোরকারবারীসহ ভারতীয় বিভিন্ন প্রসাধনী জব্দ

  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

উৎপল ঘোষ,যশোর প্রতিনিধি : যশোর বেনাপোল সীমান্ত থেকে পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে দুই জন চোরাকারবারীসহ ভারতীয় বিভিন্ন প্রসাধনী সামগ্রীসহ ৯ লক্ষ ১৪ হাজার ৪২৫ টাকা মাল জব্দ করে।
যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম মহোদয়ের নিদের্শক্রমে বেনাপোল পোর্ট থানা পুলিশ আজ ৯ এপ্রিল ২০২৩ খ্রিঃ ১৫:১৫ ঘটিকায় অত্র থানা এলাকার ভবেরবেড় সাকিনস্থ বেনাপোল রেল স্টেশনের দক্ষিন পাশে মোড়ল বাড়ির মোড় ঢালাই রাস্তার উপর হতে ভারতীয় শাড়ী, লেহেঙ্গা, থান কাপড়সহ ভারতীয় বিভিন্ন প্রসাধনী সর্বমোট মূল্য-৯,১৪,৪২৫/-টাকাসহ আসামি-১। মোঃ মাহবুব শেখ (৩০), পিতা-মৃত তোতা মিয়া শেখ, মাতা-মোছাঃ আলেয়া বেগম, সাং-ভবেরবেড়, ২। মোঃ আঃ রহিম (২২), পিতা-মোঃ বাদশা ফকির, মাতা-হাজেরা খাতুন, সাং-ছোট আঁচড়া, উভয় থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD