1. admin@durnitirsondhane.com : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :

ব্যান্ড দল বিটিএস’র সাথে দেখা করতে ঘর ছেড়ে পালালেন পাকিস্তানি দুই কিশোরী,অবশেষে উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ২৬ বার পঠিত

বিনোদন ডেস্কঃ
বিটিএসের সাথে দেখা করতে ঘর ছেড়ে পালানো দুই পাকিস্তানি কিশোরী উদ্ধার।
বিটিএস তারকাদের সাথে দেখা করতে পাকিস্তানের করাচির কোরাঙ্গি এলাকা থেকে পালিয়ে যাওয়া ১৩ এবং ১৪ বছর বয়সী দুই কিশোরীকে খুঁজে পেয়েছে পুলিশ। লাহোর থেকে তাদের উদ্ধার করা হয়েছে। পুলিশ বলেছে, বাড়ি থেকে প্রায় ১২০০ কিলোমিটার দূরে লাহোরে তাদের খুঁজে পেয়েছে। তাদের বাড়ি পাঠানোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিটিএস দক্ষিণ কোরিয়ার সবচেয়ে জনপ্রিয় কে-পপ গ্রুপগুলোর মধ্যে অন্যতম। পাকিস্তান, ভারতসহ সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ব্যান্ডটির। বিটিএসের আরএম, জিন, জে-হোপ, ভি এবং জাংকুকরা সমগ্র বিশ্বেই নিজেদের ভক্ত-অনুরাগীর সংখ্যা বাড়িয়ে চলেছেন। বিটিএস ভক্তদের বিটিএস আর্মি নামেও ডাকা হয়ে থাকে।
বিটওএস ব্যান্ড দল

জনপ্রিয় ব্যান্ড দল ‘বিটিএস’
দুই কিশোরীকে উদ্ধারের প্রসঙ্গে কোরাঙ্গির সিনিয়র পুলিশ সুপার আবরাজ আলী আব্বাসি জানিয়েছেন, কিশোরী দুজনই বিটিএস ভক্ত। তারা শনিবার তাদের শহর থেকে নিখোঁজ হয়। পরিবারের করা অপহরণের অভিযোগে পুলিশ তাদের বাড়ি তল্লাশির সময় দক্ষিণ কোরিয়া ভ্রমণের পরিকল্পনা সংবলিত একটি ডায়েরি উদ্ধার করে। তারা বিটিএসের তারকাদের সাথে দেখা করতে চেয়েছিল। ডায়েরিতে তাদের ট্রেনের সময়সূচি উল্লেখ কার ছিল। দুই কিশোরী তাদের অন্য এক বন্ধুর সাথে পাকিস্তান থেকে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল বলেও জানান আব্বাসি।

পুলিশ সুপার আব্বাসি আরো জানান, নিখোঁজের পর অভিযোগ পেয়ে তাদের ট্র্যাক করতে শুরু করে পুলিশ এবং জানতে পারে বর্তমানে তারা লাহোর শহরে পুলিশের হেফাজতে রয়েছে। ট্রেন থেকে তাদের উদ্ধার করে হেফাজতে নেয় পুলিশ। মেয়েদের করাচিতে তাদের বাড়িতে ফিরিয়ে নিতে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে বলেও জানান তিনি। এ ছাড়াও বাবা-মাকে তাদের সন্তানদের প্রতি বিশেষ নজর রাখার অনুরোধও করেন আব্বাসি। বাচ্চারা ইন্টারনেটে কী দেখছে, সে সম্পর্কে অবগত থাকতে সকলের প্রতি আহ্বান জানান পুলিশ সুপার।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD