1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহ সদর সার্কিট হাউজ এলাকা থেকে হত্যা মামলার প্রধান সহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর র‍্যাব -৬ সিপিসি-১ যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি আতিকুর গ্রেফতার। যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান বিজয়ী যারা। খুলনায়৷র‍্যাব-৬ কর্তৃক দেশীয় তৈরী ১টি ওয়ানশুটার গান সহ আটক-১ যশোর বেনাপোলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক ব্যাবসায়ী আটক, র‍্যাব-৬, ফুলতলা পাবলিকিয়ান’র দায়িত্বে পারভেজ ও তাসনিম। যশোরে সাতদিন ব্যাপী এস এমই পণ্য মেলার উদ্ধোধন বিজিবি’তে চাকুরী দেওয়ার নামে ২ প্রতারক আটক করে যশোর র‍্যাব -৬ যশোর সদর থেকে ১৯,৮০০ পিচ ইয়াবা সহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৬ যশোর বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান এফ এম বিপুল ফারাজী ও সরদার অলিয়ার রহমান বিজয়ী।

যশোর অভয়নগরে বিভিন্ন মামলায় অভিযান পরিচালনায় গ্রেফতার -১৪

  • আপডেট সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১২৯ বার পঠিত
অভয়নগরে বিভিন্ন মামলায় অভিযান চালিয়ে গ্রেফতার ১৪
যশোর অভয়নগরে বিভিন্ন মামলায় অভিযান চালিয়ে গ্রেফতার -১৪

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার)যশোর: লার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় এবং অতিরিক্ত পুলিশ সুপার “খ” সার্কেল, যশোর মহোদয়ের সঠিক দিক নির্দেশনায় অভয়নগর থানার অফিসার ইনচার্জ, জনাব এ কে এম শামীম হাসান মহোদয়ের নেতৃত্বে অভয়নগর থানার অফিসার ফোর্স থানা এলাকায় গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করে জিআর- ০৯ জন, সিআর- ০২ জন, জিআর সাজা-০১ জন, সিআর সাজা-০১ জন, নিয়মিত মামলায় ০১ জন, সর্বমোট ১৪ জন আসামীদের গ্রেপ্তার।আসামিরা হলো:
মহাকাল গ্রামের নুরমহমদ এর পুত্র নাসির শেখ।আমডাঙ্গা গ্রামের আকবর আলী মোড়লের পুত্র নাসির উদ্দিন ও নাসির উদ্দিনের মনোয়ারা বেগম।আমডাঙ্গা এলাকার নাসির উদ্দিনের কণ‍্যা রানু বেগম। জাফরপুর গ‍্রামের এনায়েত শেখের পুত্র হৃদয় শেখ।গোয়াখোলা গ্রামের শরীফের স্ত্রী রোজিনা বেগম।ন,পাড়ার মৃত দুলালের পূত্র আলামিন ফরাজি।তালতলা এলাকার কুদ্দুসের পুত্র রাজিব।সিরাজকাঠি গ্রামের আবুল হোসেনের পুত্র আলমগীর।ভৈরব উত্তর-পূর্ব জনপদের ০৭নং শুভরাঢ়া ইউনিয়নের রানাগাতী গ্রামের আফসার আকুঞ্জির পুত্র রফিক।ধুলগ্রামের হারেজ মোল্লার পুত্র রুহুল আমীন,গোপীনাথপুর গ্রামের গোলাম মুন্মির পুত্র এরশাদ আলী।ধোপাদী গ্রামের ইজ্জত আলীর মেয়ে মিনা বেগম ও বূইকারা ড্রাইভারপাড়ার হারুন -রশিদের পুত্র নাইমুর রহমান এবং জিসান আহমেদ জয়।গতকাল আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD