1. admin@durnitirsondhane.com : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
মানব পাচার মামলায় রিতা বেগমের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত বেনাপোলে রেল ষ্টেশনে র‌্যাব-৬ এর অভিযানে বিদেশী মদ সহ মালামাল জব্দ, আদায় রাজস্ব । যশোর র‍্যাব-৬ সাতক্ষীরা কলারোয়া সীমান্তে অভিযানে মাদক ব‍্যবসায়ী গ্রেফতার। ম নিয়মিত কাঁচা বাদাম ও ছোলা খেলে যা ঘটবে আপনার শরীরে জেনে নিন। অভয়নগরে ভৈরব নদীর তীরে মিলল গলাকাটা লাশ! বাংলাদেশ মানবাধিকার কমিশন কার্যকর দেখতে চায় জাতিসংঘ। জাতীয় মানবাধিকার সেবা সমূহ । খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি নজরুল, সম্পাদক রিজভী। যু’বকরা বৌ’দিদের পছন্দ করে যে ছয়টি কারণে। বিশ্বশান্তি ও ঐক্য কামনায় শেষ হলো আখেরি মোনাজাত।

যশোর শার্শার রুদ্রপুর সীমান্তে দুই কোটি টাকার সোনার বারসহ পাচারকারী আটক

  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৮৬ বার পঠিত

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার):
যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে শুক্রবার সকাল ন’টায় দিকে দু’কোটি টাকা মূল্যের ১৭ পিচ সোনার বারসহ মোনতাজ হোসেন (৪৫) নামে এক পাচারকারীকে আটক করেছে স্থানীয় বিজিবি। উদ্ধার করা সোনার ওজন ১ কেজি ৯৮৫ গ্রাম। আটক মোনতাজ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে।

২১বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, ভারতে সোনা পাচারের গোপন খবরের ভিত্তিতে রুদ্রপুর বিজিবি ক্যাম্পের বিওপি কমান্ডার নায়েব সুবেদার ইসমাইল হোসেনের নেতৃত্বে বিজিবি জোয়ানরা অভিযান চালিয়ে মোনতাজ হোসেন নামে এক ব্যাক্তিকে আটক করে। পরে তার শরীর তল্লাশি করে ১৭ পিচ সোনারবার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা। আটক মোনতাজকে৷ সোনার বারসহ শার্শা থানায় সোপার্দ করা হবে বলে জানান বিজিবি।

উল্লেখ্য, এর আগে গত ১৭ আগষ্ট বুধবার সকালে উপজেলার গোগা সীমান্ত এলাকা থেকে ১৬ পিচ সোনার বার সহ জনি হোসেন নামে এক সোনা পাচারকারীকে আটক করে বিজিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD