1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহ সদর সার্কিট হাউজ এলাকা থেকে হত্যা মামলার প্রধান সহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর র‍্যাব -৬ সিপিসি-১ যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি আতিকুর গ্রেফতার। যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান বিজয়ী যারা। খুলনায়৷র‍্যাব-৬ কর্তৃক দেশীয় তৈরী ১টি ওয়ানশুটার গান সহ আটক-১ যশোর বেনাপোলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক ব্যাবসায়ী আটক, র‍্যাব-৬, ফুলতলা পাবলিকিয়ান’র দায়িত্বে পারভেজ ও তাসনিম। যশোরে সাতদিন ব্যাপী এস এমই পণ্য মেলার উদ্ধোধন বিজিবি’তে চাকুরী দেওয়ার নামে ২ প্রতারক আটক করে যশোর র‍্যাব -৬ যশোর সদর থেকে ১৯,৮০০ পিচ ইয়াবা সহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৬ যশোর বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান এফ এম বিপুল ফারাজী ও সরদার অলিয়ার রহমান বিজয়ী।

যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান বিজয়ী যারা।

  • আপডেট সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত

উৎপল ঘোষ,বিশেষ প্রতিনিধি :
চতুর্থ ধাপে বুধবার যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমে ২১৯ কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে যুবলীগ নেতা তৌহিদুল চাকলাদার ফন্টু মোটর সাইকেল প্রতীক নিয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৫৭ হাজার ৯১৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফাতেমা আনোয়ার ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫৫ হাজার ৬১০ ভোট। তৃতীয় স্থানে আছেন দোয়াত-কলম প্রতীকের প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। তিনি পেয়েছেন ভোট ৩৬ হাজার ৬১১।  কাপ-পিরিচ প্রতীকের শফিকুল ইসলাম জুয়েল পেয়েছেন ১৪ হাজার ১৫৯ ভোট। বর্তমান চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী পান ১২ হাজার ৫৪৬ ভোট। এর বাইরে শালিক প্রতীকের মোহিত কুমার নাথ ৯ হাজার ৯০৪, জোড়া ফুল প্রতীকের শাহারুল ইসলাম ৮ হাজার ৫০৬ ও হেলিকপ্টার প্রতীকের আনম আরিফুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ২১৯ ভোট।
পুরুষ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের সুলতান মাহমুদ বিপুল। তিনি পেয়েছেন ৮৩ হাজার ২১৯ ভোট। এছাড়া তালা প্রতীকের কামাল খান পর্বত পান ৪৫ হাজার ২৫৩, বৈদ্যুতিক বাল্ব প্রতীকের জাহিদুর রহমান ৩৭ হাজার ৬৭৫, চশমা প্রতীকের শাহাজান কবীর শিপলু ২৪ হাজার ৫৭৪ ও উড়োজাহাজ প্রতীকের মনিরুজ্জামান ৯ হাজার ৯৫২ ভোট পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বল প্রতীকের মোছা. বাশিনুর নাহার। তিনি পেয়েছেন ১লাখ ১৩ হাজার ৫২১ ভোট। এছাড়া কলস প্রতীকের জ্যোৎস্না আরা মিলি ৫৫ হাজার ১৫ ভোট ও  হাঁস প্রতীকের শিল্পী খাতুন ৩২  হাজার ১৫৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
মোট ভোট পড়ে ২ লাখ ২ হাজার ২০৩। এর মধ্যে বৈধ ভোট ২ লাখ ১ হাজার ৪৬৯। ভোট পড়ার হার ৩৩ দশমিক ২৭ শতাংশ । সদর উপজেলা পরিষদ মিলনায়তনে রাতে ফলাফল ঘোষণা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস।
যশোর জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার বলেছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD