1. admin@durnitirsondhane.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রতারক সরোয়ার কামাল গ্রেফতার। বেইলি রোডে রেস্তোঁরায় আগুনের ঘটনায় প্রধানমন্ত্রীকে মোদির চিঠি রাজধানীর গাউসুল আজম মার্কেটে আগুন, নিয়ন্ত্রণের চেষ্টা। অসহায় তিশার বাবার পাশে দাঁড়ালেন সিনেমার নায়ক রাসেল মিয়া বেগমগঞ্জ উপজেলা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনসারীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাইফুল ইসলাম নোয়াখালী জেলা সংবাদদাতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নৌকা প্রতিকে ঐক্য করার লক্ষ্য ও বেগমগঞ্জে উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন নিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আনসারী। নোয়াখালীতে আবুল খায়ের এন্ড আদার্স এর রিটেলার সম্মেলন এবং অভিবাদন অনুষ্ঠান অনুষ্ঠিত। বেগমগঞ্জে পাঁচ শিক্ষক এমপিওভুক্তিতে দুর্নীতি, প্রধান শিক্ষক। ঢাকা ১৮ আসনে আওয়ামী সমর্থীত প্রার্থীকে হারিয়ে সতন্ত্র প্রার্থী কেটলী প্রতিক বিজয়ী। মৌসুমি হামিদকে নিয়ে রাসেল মিয়ার প্রেম। গুলশান বনানী এলাকায় বেপরোয়া অপরাধী চক্র।

যশোর অভয়নগরে প্রতিপক্ষের হামলায় আহত-২

  • আপডেট সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৫৮৯ বার পঠিত

উৎপল ঘোষ,যশোর জেলা প্রতিনিধিঃ যশোর জেলায় প্রতিপক্ষের হামলায় আহত দুইজন। ঘটনাটি ঘটেছে অভয়নগর উপজেলার ভৈরব নদের উত্তর-পূর্ব কোন শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী গ্রামে।

গতকাল বুধবার সকাল আনুঃ ১১টার সময় জমিজমা ও পারিবারিক শত্রুতার জের ধরে হত্যার চেষ্টায় দুজনকে আহত করে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
সরেজমিনে গিয়ে জানাযায়,উপজেলার পুড়াখালী গ্রামের মোঃ দেলবার মোল্লার ছেলে মোঃ হেলাল মোল্লা(৪২)মৃত মতলেব মোড়লের উঠানের উপর দিয়ে তার খালা ফুলজান বিবি(৬২) এর বশত ভিটায় প্রবেশ করলে উভয়কে মতলেব মড়লের চারপুত্র অকথ‍্য ভাষায় গালিগালাজ করতে থাকে ।এক পর্যায়ে ফুলজানের বসত বাড়িতে প্রবেশ করিয়া সঙ্ঘবদ্ধ হয়ে লাঠিসোটা ও ধারালো দা বটি নিয়ে হত্যার উদ্দেশ্য হামলা করে। উভয়কে মারপিট সহ হেলাল মোল্লাকে হত‍্যার উদ্দেশ‍্যে স্বজরে মাথায় আঘাত করায় মারাত্মক জখম হয়। তৎক্ষনাৎ হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। জখমপ্রাপ্তরা চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে। আশপাশের লোকজন ধরাধরি করে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করে অবস্থা মারাত্মক হওয়ায় রোগীদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যেতে বলেন।৷ আহত হেলালের মাথা দিয়ে প্রচুর রক্ত খরন হয়।

জখমের স্বীকার হেলাল মোল্লা জানায়, আমার খালা নি:সন্তান৷ তার মৃত স্বামীর পক্ষ থেকে পাওয়া ২৯.৬২ শতক জমি আমাকে লিখে দেয়।উক্ত জমি আমার দখলে বিদ্যামান থাকায় প্রতিপক্ষ আমার খালার সতীনের ছেলেরা আমাকে শত্রু চোখে দেখায় আমার ওপর এই হামলা। আমার মৃত্যু হলে উক্ত সম্পত্তি তাদের দখলে নিয়ে আমার খালাকে বিতাড়িত করার চেষ্টায় লিপ্ত রয়েছে। দীর্ঘদিন ধরে আমার খালাকে উক্তজমি থেকে বঞ্চিত করার জন্য হত্যা চেষ্টা চালিয়ে আসছে। যে কারনে খালাকে উচ্ছেদকারীদের বিরুদ্ধে গত ২৯মে বিজ্ঞ আদালতে জীবন নাশের হুমকির প্রতিকার চেয়ে একটি মামলা করি। যার মামলা নং পিঃ ৩৪৩/২৩ ধারা ১০৭/১১৪/১১৭(সি) ফৌঃ কাঃ বিঃ। মামলা করার একদিন পরেই আমি সহ আমার খালাকে হত্যা করার জন্য আমাদের মারপিট করে।

এবিষয়ে ভুক্তভোগী হেলালের ওপর হামলাকারীদের কাছে ঘটনার বিষয় জানতে চাইলে তারা অস্বীকার করে। বরং মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিভ্রান্ত করে। জখমপ্রাপ্ত হওয়া হেলাল আদালতে করা মামলার আসামি পুড়াখালী গ্রামের মৃত- মতলেব মোড়লের ছেলে মোঃ তব্বত আলী মোড়ল,মোঃ শাহাদত মোড়ল, মোঃ ইবাদ মোড়ল, মোঃ সালামত মোড়ল। আসামিদের প্রতি আদালতে হাজির হওয়ার নোটিশ জারী করা হয়। এদিকে সুচতুর হামলাকারীরা নিজের পিট বাচাতে মিথ্যা তথ্য দিয়ে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন যা শ্রীধরপুর ফাড়ির ইনচার্জ এসআই জামিরুল ইসলামের তদন্তনাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD