1. admin@durnitirsondhane.com : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৫২ অপরাহ্ন

আধুনিক চিকিৎসা বিজ্ঞানের এক অবিস্মরণীয় পদ্ধতি নিয়ে এলো নরল্যান্ড।

  • আপডেট সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ বার পঠিত

এসএম উজ্জ্বল হোসেনঃ আধুনিক চিকিৎসা বিজ্ঞানের এক অবিস্মরণীয় পদ্ধতি নিয়ে আমেরিকা ও চায়না যৌথ উদ্যোগে পৃথিবীব্যাপী নরল্যান্ড ডিটক্স সেবা প্রদান করে যাচ্ছে। নরল্যান্ড কোম্পানির গবেষণা শুরু হয় ২০০৬ সালে, কার্যক্রম শুরু হয় ২০০৮ সালে।

২০১৯ সালের জানুয়ারীর প্রথম দিকে নরল্যান্ড কোম্পানী নিজ উদ্যোগে বাংলাদেশ থেকে বিশেষ একটি টিম চায়নাতে কোম্পানির কার্যক্রম ও পন্য উৎপাদনের ৬টি ইন্ডাজট্রিয়াল পার্ক পরিদর্শন সহ বিজনেস পলিসি জানার জন্য নিয়ে যায়।
উক্ত টিমে ডাক্তার ইঞ্জিনিয়ার,প্রফেসর,প্রকৌশলী,গবেষক,প্রশাসনের কর্মকর্তা সহ উচ্চশিক্ষিত মোট ৬০জন উপস্থিত ছিলো।
নরল্যান্ড কোম্পানি পরিদর্শন সহ ডিটক্স সেবা প্রদান করানো হয় অতঃপর সেবাটি মানবদেহের ডিটক্সিফিকেশন এর মাধ্যমে সকল প্রকার বিষাক্ত পয়োজন বের হয়ে যাওয়ায় সুস্থ্য জীবন লাভ হয়। যে কারনে ডিটক্স সেবাটি বাংলাদেশে আনার জন্য নরল্যান্ড কোম্পানির কাছে আবেদন করেন।চায়না হেড অফিস

২০১৯ সালের মার্চ মাসে ঢাকার ডিপ্লোমেটিক জোন অভিজাত এলাকা বনানীতে নরল্যান্ড বাংলাদেশ এর হেড অফিস নিয়ে চাইনিজদের তত্বাবধানে কার্যক্রম পরিচালিত হয়। সেবাটি যারা গ্রহন করেছে তাদের কাছে অবিস্মরণীয় চিকিৎসা পদ্ধতি মনে হওয়ায় সারাদেশ ব্যাপী ডিটক্স সেবাটি ছড়িয়ে যাচ্ছে।

মানব দেহে দৈনন্দিন খাদ্যে গ্রহনের দ্বারা বিষাক্ত টকসিন রক্তে কোলেস্টেরল তৈরি করে। বিভিন্ন অর্গান হার্ড কিডনি ফুসফুস লেবার পাকস্থলী মুত্রথলি সহ সকল স্থরে বাড়তি জার্ম তৈরি হয়।
একটি মানুষ জন্মের পর থেকে শুধু খায় কি খায় সেটা জানেনা। খাবারের সাথে এমন কিছু পদার্থ পেটে যায়, যেটা হজম হয়না,যার ফলে বদ হজম সহ নানা রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে।

যেমন গ্যাস্ট্রিক,আলসার, ডায়বেটিকস, বডি সেল ড্যামেজ যে কারনে মানুষের চামড়া কুচকে যাওয়া, অল্প বয়সে চুল পেকে যাওয়া, পড়ে যাওয়া সহ উচ্চরক্তচাপ, ব্লাড প্রেসার,খাদ্য নালী সহ পেটের বিভিন্ন স্থরে চর্বি জমে যাওয়া , খাবারে অরুচি, স্বাদ নষ্ট হওয়া, স্টোক হওয়ার সম্ভাবনা সহ শরীরের ক্যালশিয়াম কমে গিয়ে বিভিন্ন জয়েন্টে ব্যাথা তৈরী হয় ।
সেই সাথে কমরের হাড় ক্ষয়ের মাধ্যমে ব্যাথা ও নিউরো সমস্যার সৃষ্টি করতে পারে হয়ে যেতে পারেন চলাচলের জন্য অক্ষম।
মানুষের স্বাভাবিক যৌন সমস্যার সৃষ্টি হতে পারে।
এসব সমস্যা থেকে মুক্তি পেতে নরল্যান্ড ডিটক্স সেবা গ্রহনের মাধ্যমে সম্পূর্ণ সুস্থ্য সুন্দর জীবন উপভোগ করতে পারবেন ।নরল্যান্ড ডিটক্স

প্যাকেজটি গ্রহন করার নিয়মঃ-
সেবা গ্রহনের তিনদিন পূর্ব থেকে খাবারে চর্বি জাতীয় ভারী খাবার বন্ধ করে নিরামিষ জাতীয় খাবার গ্রহন করতে হবে যেনো পায়খানা স্বাভাবিক হয়।
১২ ঘন্টা আগে কোন প্রকার দানা জাতীয় খাবার খাওয়া যাবেনা শুধু মাত্র পাতিলেবুর রস ও আদার রস কুসুম গরম পানিতে মিশিয়ে সেবন করতে হবে।
সন্ধ্যা ৬ টায় ডিটক্স ১ ফাইল সেবন করে ভিডিও অনুযায়ী হাল্কা ব্যায়াম করতে হবে।
অতপর রাত ৮ টায় ফাইল ২ সেবন করে একই নিয়মে ব্যায়াম করতে হবে। রাত ১০ টায় সাদা ফাইল সেবন করে বালিশ ছাড়া ফ্লোরে সোজা হয়ে শুয়ে থাকতে হবে।
পায়খানার বেগ আসলে ডিটক্স নেট কমোটে লাগিয়ে মলত্যাগ করতে হবে।
পূনরায় সকাল ৬টায় দ্বিতীয় ডোজের ফাইল সেবন করে পূর্বের ন্যায় ব্যায়াম করতে হবে, সকাল ৮ টায় ফাইল ২ সেবন করতে হবে, অতপর ৮.০৫ মিনিটে সাদা ফাইল সেবন করে সোজা হয়ে শুয়ে পড়তে হবে ৩০ মিনিট পর ফ্রেস হয়ে নাস্তা বা খাবার খাওয়ার উপযোগী হবেন। বনানীর অফিসে দক্ষ পরিক্ষক দ্বারা দেহের সকল অর্গান পরিক্ষা করার সুযোগ রয়েছে। টেস্ট রিপোর্ট অনুযায়ী চিকিৎসা করা হয়।

পেট থেকে বের হওয়া সকল পদার্থ ছবি তুলে চায়না হেড অফিসের বিশেষজ্ঞ সাইন্টিস্টদের পরামর্শে সুস্থ্য থাকার সুযোগ রয়েছে।ম্যানেজিং ডিরেক্টর ইলেন হু এবং এসএম উজ্জ্বল হোসেন
নরল্যান্ড ডিটক্স সেবা সম্পর্কে জানতেঃ-
এসএম উজ্জ্বল হোসেন-০১৭১১৩৫৩৬৮৬,০১৯০৯৯৫৪২৯২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD