1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
অসহায় তিশার বাবার পাশে দাঁড়ালেন সিনেমার নায়ক রাসেল মিয়া বেগমগঞ্জ উপজেলা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনসারীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাইফুল ইসলাম নোয়াখালী জেলা সংবাদদাতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নৌকা প্রতিকে ঐক্য করার লক্ষ্য ও বেগমগঞ্জে উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন নিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আনসারী। নোয়াখালীতে আবুল খায়ের এন্ড আদার্স এর রিটেলার সম্মেলন এবং অভিবাদন অনুষ্ঠান অনুষ্ঠিত। বেগমগঞ্জে পাঁচ শিক্ষক এমপিওভুক্তিতে দুর্নীতি, প্রধান শিক্ষক। ঢাকা ১৮ আসনে আওয়ামী সমর্থীত প্রার্থীকে হারিয়ে সতন্ত্র প্রার্থী কেটলী প্রতিক বিজয়ী। মৌসুমি হামিদকে নিয়ে রাসেল মিয়ার প্রেম। গুলশান বনানী এলাকায় বেপরোয়া অপরাধী চক্র। জুয়েলারী শিল্পের উন্নয়নে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চায় বাজুস। ইরান এয়ার টু এয়ার ক্ষেপণাস্ত্রে সজ্জিত ড্রোন উন্মোচন করল কল্যাণ পার্টির ইব্রাহিম বহিষ্কার নতুন কমিটির ঘোষনা।

আমানউল্লাহ ভাইকে কাঁঠাল ইউনিয়ন আঃলীগে দেখতে চান এলাকাবাসী।

  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৯৯ বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি: ত্রিশাল উপজেলার সাধারণ মানুষের পছন্দের তালিকায় রয়েছেন তরুণ নেতা সমাজসেবক মানবাধিকার কর্মি ও রাজনৈতিক নেতৃত্বে মুহাম্মদ আমানউল্লাহ আমান। ৩নং কাঁঠাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান এলাকার সর্বস্তরের জনগণ।
স্থানীয় নেতৃবৃন্দরা জানান, মুহাম্মদ আমানউল্লাহ আমান তার রাজনৈতিক দুরদর্শীতা ও নিজের সাংগঠনিক দক্ষতাকে কাজে লাগিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তিকে শক্তিশালী করে যাচ্ছেন। তার রাজনৈতিক কর্মদক্ষতা এবং দলীয় নেতা-কর্মীদের জন্য ত্যাগের কারণে তৃণামূলের নেতাকর্মীরা জোরালো ভাবে দাবি তুলছেন আমানউল্লাহ ভাইকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদের দায়িত্ব দেয়া হোক। ইতিমধ্যে তিনি তার ইউনিয়নের রাজনৈতিক, সাংগঠনিক ও সামাজিক কার্যক্রমে সক্রিয়তার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন সেই সাথে ইতিমধ্যে সুনাম অর্জন করে সাধারণ মানুষের নজর কেড়েছেন।
মুহাম্মদ আমানউল্লাহ ছাত্রজীবন থেকেই পারিবারিক ভাবে আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত হয়ে পর্যায়ক্রমে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।
রাজনীতির ধারাবাহিকতায় তিনি আওয়ামীলীগের রাজনীতি ও জনসেবার সাথে সরাসরি সম্পৃক্ত রয়েছেন। তিনি সততা ও দক্ষতার সাথে দলীয় ও সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছেন।

মুহাম্মদ আমানউল্লাহ বলেন, আমার রাজনীতি দেশ ও জনমানুষের জন্য। তৃণমূলের সকল মানুষের জন্যই আমি রাজনীতি করি। অতীতেও দলীয় নেতাকর্মীদের বিপদ-আপদে পাশে ছিলাম, এখনো আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকার অঙ্গীকার করছি।
আওয়ামীলীগের দলীয় দায়িত্বের বিষয়ে তিনি বলেন, আওয়ামীলীগের নীতি নির্ধারণী মহল যদি আমাকে যোগ্য মনে করেন তবেই আমাকে দায়িত্ব দিবেন।
তবে দায়িত্ব বড় কথা নয় দেশের অর্ধশতো বছরের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হতে পেরে নিজেকে ধন্য মনে করি। দির্ঘজীবি হোক বঙ্গবন্ধুর বাংলাদেশ চিরজীবী হোক বাংলাদেশ আওয়ামীলীগ, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD