1. admin@durnitirsondhane.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার-১

  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১১৩ বার পঠিত

যশোর থেকে আমাদের সহকর্মী উৎপল ঘোষের তথ‍্য ও ভিডিও চিত্রে ডেস্ক রিপোর্টঃ

যশোর র‍্যাব -৬ ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলে দীর্ঘদিন যাবত পালিয়ে থাকা বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামীদের গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

তিন বছরের সাজা প্রাপ্ত আসামী মোঃ আলমগীর হোসেন (৪৩) যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন মুড়লী রামনগর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত যশোর জেলা সহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।
গত ২০১৯ সালের আসামী মোঃ আলমগীর হোসেন (৪৩) বিপুল পরিমাণ ইয়াবাসহ চট্টগ্রামের মীরসরাই থানা পুলিশ গ্রেফতার করে এবং একটি মাদক মামলা রুজু করে।
বিজ্ঞ আদালত হতে উক্ত মামলায় জামিন পেয়ে আসামী তার মাদক ব্যবসা পুনরায় চালু করে। আসামীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে। উক্ত মামলায় বিজ্ঞ আদালত মোঃ আলমগীর হোসেন (৪৩)’কে ০৩ বছরের সাজাসহ ৫,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
এরই ধারাবাহিকতায় অদ্য ১১ মার্চ ২০২৩ তারিখ রাতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার কেশবপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৩ বছরের সাজা সহ ৫.০০০/- (পাঁচ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও ০১ (এক) মাসের সশ্রম কারাদন্ড প্রাপ্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী কোতোয়ালি মডেল থানাধীন মুড়লী রামনগর পশ্চিম পাড়া খা পাড়ার মোহাম্মদ আবদুর জলিলের ছেলে মোঃ আলমগীর হোসেন (৪৩) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD