1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীতে পতিতাদের অভিনব প্রতারণা।। ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে ট্রাংকের ভিতরে তোশক মোড়ানো অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার। ঝিনাইদহ র‍্যাব – ৬ অভিযান চালিয়ে ১০১ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক। হয়রানীর আরেক নাম বাইক রাইডার।  যশোরে ২টি বেসরকারি ক্লিনিকের সকল প্রকার অপরেশন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। ন্যাশনাল স্কিল ডেভেলপমেন্ট অথরিটির ওয়েবসাইটে বিকৃত মানচিত্র প্রদর্শনের অভিযোগ। যশোর চৌগাছায় সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু নিজেকে নির্দোশ প্রমাণ করতে সাংবাদিকদের জন্য ৪৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা করলেন- যশোর আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলন যশোরে যৌন উত্তেজক ভিডিও তৈরি, অপরাধে ডিবির হাতে আটক-২ যশোর অভয়নগরে সরকারি রাস্তা অবৈধ স্থাপনা উচ্ছেদ।

যশোরে গোয়েন্দা পুলিশ কর্তৃক তদন্ত করতে গিয়ে চোরচক্র গ্রেফতার-৪

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৪৫ বার পঠিত

উৎপল ঘোষ,যশোর প্রতিনিধি:যশোরে বাসাবাড়িতে চুরির একটি ঘটনা তদন্ত করতে গিয়ে চোরচক্রের আস্তানা থেকে চোরাই ১৪টি বাইসাইকেল, ১টি ভ্যান এবং চুরির কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় চোরচক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে।
আটকরা হলেন মাগুরার শালিখা উপজেলার ছয়ঘরিয়া গ্রামের আব্দুল হক কাজীর ছেলে বর্তমানে যশোর সদর উপজেলার চাঁচড়া দক্ষিণপাড়ার সালমা বেগমের বাড়ির ভাড়াটিয়া তরিকুল ইসলাম (২৫), চৌগাছা উপজেলার মনমথপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে বর্তমানে পশ্চিম কারিগরপাড়ার মাহাবুবুর রহমানের বাড়ির ভাড়াটিয়া হাসানুর রহমান (৩০), বেড় গোবিন্দপুর গ্রামের মৃত এরশাদের ছেলে আলমগীর হোসেন তুহিন (৩৬) ও ঝিকরগাছা উপজেলার আটলিয়া গ্রামের আবুল বাশারের ছেলে পারভেজ (২২)।
ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, গত ৩১ জানুয়ারি রাতে বাঘারপাড়া উপজেলার পাঠানপাইকপাড়া গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে আবু বক্কার মোল্লার বাড়িতে চুরির ঘটনা ঘটে। চোরেরা তার বাড়ি থেকে সাড়ে ৩ ভরি সোনার অলঙ্কার, নগদ ৬০ হাজার টাকা ও ১টি এন্ড্রোয়েড মোবাইল ফোনসেট চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় আবু বক্কার মোল্লা ডিবি অফিসে লিখিত অভিযোগ করেন। এই অভিযোগের তদন্ত করতে গিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে চোরচক্রের কয়েকজন সদস্যকে শনাক্ত করেন ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম। গত শনিবার বেলা ১১টার দিকে ঝিকরগাছা উপজেলার রাজারডুমুরিয়া গ্রামে অভিযান চালিয়ে আবু বক্কার মোল্লার বাড়িতে চুরির সাথে জড়িত তরিকুল ইসলাম ও পারভেজকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে আবু বক্কার মোল্লার বাড়ি থেকে চুরি যাওয়া এন্ড্রোয়েড মোবাইল ফোনসেটটি উদ্ধার করা হয়। এছাড়া তাদের কাছ থেকে ১টি চোরাই ভ্যান ও ১টি হ্যান্ডমাইক উদ্ধার করা হয়। একইদিন ভোর ৫টার দিকে ঝিকরগাছা উপজেলার কাগমারী দাসপাড়া জনৈক বিজয় দাসে বাড়ি থেকে তারা ব্যাটারিচালিত ভ্যান ও হ্যান্ডমাইকটি চুরি করেছিলেন। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গত শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চৌগাছা উপজেলার পশ্চিম কারিগরপাড়ায় অভিযান চালিয়ে চোরচক্রের আরো দুই সদস্য হাসানুর রহমান ও আলমগীর হোসেন তুহিনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চোরাই ১৪টি বাইসাইকেল, চুরির কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল ও তালা ভাঙ্গার সরঞ্জাম উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD