1. admin@durnitirsondhane.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

যশোরে যুবলীগ নেতা ম‍‍্যানসনকে সংগঠন থেকে বরখাস্ত।

  • আপডেট সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১২৭ বার পঠিত

উৎপল ঘোষ যশোর প্রতিনিধি ঃ
যশোরের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তাকে লাঞ্ছিত করা এবং এই ঘটনায় মামলা হওয়ার কারণে যুবলীগের যুগ্ম আহবায়ক মেহেবুব রহমান ম্যানসেলকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ।
আজ বুধবার (৮ মার্চ) যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিত স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।
বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী স্বচ্ছ সুশৃংঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা সদস্যদের সবার নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। বেআইনীভাবে জনতার সন্মুখে সরকারি অফিসে অনধিকার প্রবেশ করে সরকারি কাজে বাঁধা প্রদান,ও হত্যার উদ্দেশ্যে মারপিট, জখম, শ্লীলতাহানী, হুমকি ধামকি দেয়ায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। এ কারণে সংগঠনের গঠনতন্ত্রের ২২(ক) ধারা মোতাবেক যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ-এর নির্দেশক্রমে যশোর শহর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মেহেবুব রহমান ম্যানসেলকে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ মার্চ দুপুর প্রায় ১টার দিকে যশোর প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে থেরাপি নিতে যান মেহেবুব রহমান ম্যানসেল। এসময় তুচ্ছ ঘটনার জের ধরে ম্যানসেল ও তার দোশররা প্রতিষ্ঠানের কর্মী আলা-আমিনকে মারপিট করেন। তার চিৎকার শুনে প্রতিষ্ঠান প্রধান মুনা আফরিণ দোতলা থেকে নিচে নেমে এলে তার সাথেও দুর্ব্যবহার করে। হামলার ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ এক ঘন্টা পর অভিযান চালিয়ে ম্যানসেল ও তার চার সহযোগীকে আটক করে। এবং থানায় মামলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD