1. admin@durnitirsondhane.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

 যশোরে ২টি বেসরকারি ক্লিনিকের সকল প্রকার অপরেশন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।

  • আপডেট সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৭০ বার পঠিত

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার ::
যশোরের অভয়নগরে ফাতেমা (প্রাঃ) হাসপাতাল ও আরোগ্য সদন( প্রাঃ) হাসপাতালে সকল প্রকার অপারেশন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন যশোর সিভিল সার্জন।
জানা গেছে, যশোর অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার নং ওয়ার্ডের অবস্থিত  ফাতেমা (প্রাঃ) হাসপাতাল ও আরোগ্য সদন( প্রাঃ) হাসপাতালে ভুল অপারেশনে রোগী মারা যাওয়ার ঘটনায়   সকল প্রকার অপারেশন বন্ধ করার নির্দেশনা প্রদান করা হয়েছে।
রোগী মৃত্যুর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
আজ বুধবারে যশোরের সিভিল সার্জন এই তদন্ত কমিটি গঠন করেন।  অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা ওয়াহিদুজ্জামান কে প্রধান করে এই কমিটি গঠন করা হয়। এছাড়াও ডাঃ শাহিন সারমিন তিথি ও ডা মাহাফুজুর রহমান সবুজকে দায়িত্ব প্রদান করা হয়েছে। এবং তদন্ত কিমিটিকে ৫কর্ম দিবসের মধ্যে  প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেয়া হয়েছে। যশোর সিভিল সার্জন ডাঃমোঃ মাহামুদুল হাসান স্বাক্ষরিত তদন্ত কমিটির চিঠি গতকাল বুধবার কমিটির প্রধান ডা ওয়াহিদুজ্জামান হাতে পেয়ে ইতো মধ্যে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছেন বলে জানিয়েছেন। উল্লেখ্য,  গত রবিবার ফতেমা প্রইভেট ক্লিনিকে ভুল অপারেশনে ইতি খাতুন নামের এক রোগীর মৃত্যু হয়।একই ভাবে আরোগ্য সদন ক্লিনিকে অর্চনা নামের এক রোগীর মৃত্যু হয়। এছাড়াও এই দুটি হাসপাতালে এ্যানেসথেসিয়া ডাক্তার না থাকার জন্য  কারণ দর্শানোর নোটিশে উল্লেখ করা হয়।  ডাঃ ওয়াহিদুজ্জামান বলেন, ফাতেমা (প্রাঃ) হাসপাতাল ও আরোগ্য সদন( প্রাঃ) হাসপাতালে অপারেশন বন্ধ রাখার নির্দেশ প্রদান করেছে কর্তৃপক্ষ। এজন্য প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। ফতেমা ও আরগ্য সদনে অপারেশনের সময় এ্যানেসথেসিয়া ডাক্তার রাখা হয় না বলে এই ধরনের দূর্ঘটনা প্রতিনিয়ত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD