1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীতে পতিতাদের অভিনব প্রতারণা।। ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে ট্রাংকের ভিতরে তোশক মোড়ানো অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার। ঝিনাইদহ র‍্যাব – ৬ অভিযান চালিয়ে ১০১ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক। হয়রানীর আরেক নাম বাইক রাইডার।  যশোরে ২টি বেসরকারি ক্লিনিকের সকল প্রকার অপরেশন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। ন্যাশনাল স্কিল ডেভেলপমেন্ট অথরিটির ওয়েবসাইটে বিকৃত মানচিত্র প্রদর্শনের অভিযোগ। যশোর চৌগাছায় সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু নিজেকে নির্দোশ প্রমাণ করতে সাংবাদিকদের জন্য ৪৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা করলেন- যশোর আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলন যশোরে যৌন উত্তেজক ভিডিও তৈরি, অপরাধে ডিবির হাতে আটক-২ যশোর অভয়নগরে সরকারি রাস্তা অবৈধ স্থাপনা উচ্ছেদ।

যু’বকরা বৌ’দিদের পছন্দ করে যে ছয়টি কারণে।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

যারা বাঙালি বৌদি আছেন তাদেরকে প্রায় বেশীর ভাগ মানুষই পছন্দ করেন, আর যারা সেই সব বৌদিদের পছন্দ করেন তাদের বয়স মোটামুটি ২০- ৩০-র মধ্যেই হয়। কখনও যদি কোনো বউদি তার বাড়ির বারান্দায় কাপড় মেলতে আসে তাহলে প্রায় বেশীর ভাগ যুবকই বৌদির দিকে হাঁ করে তাকিয়ে থাকে,
আর এই বৌদি যদি কখনও চুল খুলে কাপড় মেলতে আসে তাহলে তো আর কথাই নেই যেনো বনের ফুল সবার চোখ সেদিকেই থাকে। আসুন আমরা জেনে নেই এই বৌদিদের কেন সবাই এতো পছন্দ করে? সব ছেলেরাই প্রায় বৌদিদের পছন্দ করে, কিছু কিছু বৌদিও আছে যারা আবার ছেলেদের দিকে লোভোনীয় দৃষ্টিতে তাকায়।
আসুন জেনে নেই এর আসল কারনটা কি। যেসব মহিলাদের বিয়ে হয়ে গেছে তারাই বৌদি, আর বৌদির সাথে ভাব জমালেই মজা পাওয়া যায় বেশি, প্রতি মূহুর্তে এই বৌদিদের থেকে অনেক সাহায্য ও পাওয়া যায়। আর যেহেতু তারা বিবাহিত তাই ছেলেরা তার কাছ থেকে একটু আদর সুলভ আচরণ পেয়ে থাকে তাই ছেলেদের বৌদিদের প্রতি একটু বেশিই দূর্বল থাকে ।
২৫-৩০ মধ্যে বিবাহিত মেয়েরা দারুণ সুন্দরী ও দেহের গঠন আকর্শনীয় হয়, তাদের সেই সুন্দর রুপ দেখেই সব ছেলে তাদের প্রেমে পড়ে যায়। বৌদিদের এই বয়সটা হল এমনই একটা বয়স যেই সময়ে তাদের রুপের ছটা সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে যায়, আর সেই রুপ দেখেই সমস্ত ছেলেরা তাদের প্রেমে হাবুডুবু খায়।

বৌদিরা অনেক অভিজ্ঞতা সম্পন্ন হয় বলে, তাই সব ছেলেরাই জানে যে বৌদিরা কখনও তাদের কোনরকম বিপদে ফেলবে না বরং তাদেরকে নানান বিপদ থেকে রক্ষা করবে, এবং বৌদিরা সব জিনিস খুব সহজে মানিয়ে নিতে পারে।তাই ছেলেরা তাদের বেশি পছন্দ করে। তারা রীতিমত খুব ভালোভাবেই জানে যে কোন কোন জিনিস খেয়াল রাখতে হয়, আর কোন কোন জিনিসগুলি করা একদম উচিত নয়।

কোনো অবিবাহিত মহিলার অনেক বিষয়েই কোনও অভিজ্ঞতা থাকে না আর তা আপনার জন্যে বিপদ আনতে পারে। তাই সবাই বিবাহিতদেরই বেশী পছন্দ করে । এখনকার ছেলেরা অভিজ্ঞতা সম্পন্ন মহিলাদেরকেই বেশি পছন্দ করে। আর ছেলেরা সবসময় চায় যে, এমন কোনও মেয়ে যে তাকে যেন খুশী করতে পারে।আর সেই জন্যেই বৌদিদের তারা পছন্দ করে।আর আরেকটা জিনিসও আছে সেটা হলো, বিবাহিত মহিলারা ভাও একটু কম খায় ,তারা খুব সুন্দর ভাবে কথা বলে এবং আপনার সকল প্রশ্নের উত্তর তারা সহজে দেয়। বিবাহিত হওয়ার কারণে তাদের ‘লজ্জা শরম অনেক কম থাকে।

যারা মাঝবয়সি মহিলা আছেন তাদের শারীরিক চাহিদা কিন্তু মারাত্মক, অতএব নিজের শরীরী চাহিদা মেটাতে হলে একমাত্র তাদের পাওয়া হলো সবচেয়ে সুবিধা— ঠিক এমন ধারণা মাথায় জাঁকিয়ে বসে আছে বা’ঙালি ছেলেদের মনে।
এই মানসিকতা তাদের মনে বৌদিদের প্রতি প্রেম জেগে ওঠে।কারন সব ছেলেই চায় এই পরিস্থিতিতে যে কোন অভিজ্ঞ মহিলা তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসুক।

তবে সবসময় মনে রাখবেন এই সব সম্পর্কের প্রতিফলন কিন্তু মারাত্মক এর ফলে আপনার অনেক ক্ষতি হতে পারে, সংসারে আবার নানা রকম প্রব্লেম ও সৃষ্টি হতে পারে। তবে শুধুমাত্র বাঙ্গালিদের-ই নয়, এমন আরও অনেক দেশ আছে যেখানে এরকম হয়ে থাকে । সবাই কম বা বেশী একে অপরের প্রেমে পড়ে, ঠিক সেরকম বৌদিদের প্রেমেও অনেক ছেলেরাই পড়ে। শুধুমাত্র নিজেদের চাহিদা মেটাতেই একে অপরের কাছে যায়। ঠিক এই সব কারনেই বৌদিদের প্রতি এত ভালবাসা, এবং বৌদিরা ছেলেদের প্রিয় হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD