1. admin@durnitirsondhane.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
পেট্রোল পাম্প বিক্রির নামে অর্থ আত্মসাতের অভিযোগ। প্রতারক সরোয়ার কামাল গ্রেফতার। বেইলি রোডে রেস্তোঁরায় আগুনের ঘটনায় প্রধানমন্ত্রীকে মোদির চিঠি রাজধানীর গাউসুল আজম মার্কেটে আগুন, নিয়ন্ত্রণের চেষ্টা। অসহায় তিশার বাবার পাশে দাঁড়ালেন সিনেমার নায়ক রাসেল মিয়া বেগমগঞ্জ উপজেলা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনসারীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাইফুল ইসলাম নোয়াখালী জেলা সংবাদদাতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নৌকা প্রতিকে ঐক্য করার লক্ষ্য ও বেগমগঞ্জে উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন নিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আনসারী। নোয়াখালীতে আবুল খায়ের এন্ড আদার্স এর রিটেলার সম্মেলন এবং অভিবাদন অনুষ্ঠান অনুষ্ঠিত। বেগমগঞ্জে পাঁচ শিক্ষক এমপিওভুক্তিতে দুর্নীতি, প্রধান শিক্ষক। ঢাকা ১৮ আসনে আওয়ামী সমর্থীত প্রার্থীকে হারিয়ে সতন্ত্র প্রার্থী কেটলী প্রতিক বিজয়ী। মৌসুমি হামিদকে নিয়ে রাসেল মিয়ার প্রেম।

যশোরে নিষিদ্ধ মাগুর মাছের পোনা বিক্রির অপরাধে এক বছরের কারাদন্ড সহ জরিমানা।

  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১৮০ বার পঠিত

যশোর থেকে আমাদের সহকর্মী তথ‍্য ও ভিডিও চিত্রে পাঠানো উৎপল ঘোষের ডেস্ক রিপোর্ট :

যশোর র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন চাঁচড়া এলাকার মফিজুর রহমান এর মৎস হ্যাচারীতে সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত আফ্রিকান মাগুর মাছের পোনা বাজারজাত করণের উদ্দেশ্যে বিপুল পরিমাণ আফ্রিকান মাগুর মাছের পোনা মজুদ করা হয়েছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ৬ ই এপ্রিল ২০২৩ তারিখ সময় দুপরে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানী লেফটেন্যান্ট কমান্ডার এম

নাজিউর রহমান এবং যশোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও যশোর সদর সিনিয়র মৎস্য অফিসার এর সমন্বয়ে র‌্যাব একটি আভিযানিক দল উক্ত স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ত্রিশ হাজার পিছ নিষিদ্ধ আফ্রিকান মাগুর মাছের পোনা মজুদ পাওয়ার অপরাধে মৎস হ্যাচারী মালিক চাচঁড়া এলাকার মৃত চাদঁ আলীর পুত্র মোঃ মফিজুর রহমান কে মৎস‍্য সুরক্ষা ও সংক্ষরণ বিধিমালা ১৯৫০ এর বিধিমালা ১৯৮৫ এর বিধি ১৮ ধারায় ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০২ (দুই) হাজার টাকা জরিমানা করা হয়েছে।এছাড়াও ৩০,০০০ (ত্রিশ হাজার) পিছ নিষিদ্ধ আফ্রিকান মাগুর মাছের পোনা জব্দ করা হয়।

জব্দকৃত ত্রিশ হাজার পিছ নিষিদ্ধ আফ্রিকান মাগুর মাছের পোনা উপস্থিত জনগণ সহ যশোর সদর উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার দাশ ও যশোর সদর সিনিয়র মৎস্য কর্মকর্তা সাইদুর রহমান রেজা সম্মুখে ধ্বংস করা হয়েছে। মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানাকৃত টাকা চালান মোতাবেক সরকারী কোষাগারে জমা করা হয়েছে এবং আসামীকে যশোর জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD